শুক্রবার রাঙামাটি শহরে উদ্ধার হওয়া লাশটির পরিচয় পাওয়া গেছে

Rangamati Dead Body Pic-25-04

স্টাফ রিপোর্টার:

শুক্রবার সকালে রাঙামাটি শহরে উদ্ধার হওয়া অজ্ঞাত পরিচয়ধারী গলাকাটা লাশের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তার নাম কেজরী মারমা, বাড়ী খাগড়াছড়ি জেলার লক্ষীছড়িতে। 

লক্ষীছড়ি থেকে পার্বত্যনিউজের স্টাফ রিপোর্টার মোবারক হোসেন জানিয়েছেন, রাঙামাটিতে উদ্ধার হওয়া গলা কাটা অজ্ঞাত পরিচয়ধারী লাশটি কেজরী মারমার বলে তার পরিবার প্রাথমিকভাবে নিশ্চিত করেছে। সংবাদপত্রে প্রকাশিত ছবি দেখে তারা এমন ধারণা করছেন। কেজরী মারমার বাবার নাম খেজাওং মারমা। সে খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলার দুল্যাতলী ইউনিয়নের দেওয়ানপাড়া গ্রামের বাসিন্দা। 

জানা গেছে, লাশটির পরিচয় নিশ্চিত করে বাড়ি নিয়ে আসতে তার পরিবারের সদস্যরা এখন রাঙামাটি সদরের পথে রওনা হয়েছে।

উল্লেখ্য,  আজ শুক্রবার সকালে রাঙামাটি সরকারি কলেজের পরিত্যক্ত হোস্টেলের সামনে অজ্ঞাতনামা এই যুবকের মৃতদেহ পাহওয়া যায়। এসময় কলেজের সামনে শহরের প্রধান সড়কে পরিত্যক্ত অবস্থায় একটি মোটর সাইকেলও উদ্ধার করে পুলিশ।

রাঙামাটি কোতয়ালী থানা এসআই কামাল হোসেন জানায়, শুক্রবার সকালে রাঙামাটি সরকারি কলেজের পরিত্যক্ত হোস্টেলের সামনে অজ্ঞাতনামা এই যুবকের মৃতদেহ পাওয়া যায়। এসময় কলেজের সামনে শহরের প্রধান সড়কে পরিত্যক্ত অবস্থায় একটি মোটর সাইকেলও উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের বয়স আনুমানিক ত্রিশ বছর হতে পারে। তাঁর গলায় ধারালো ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে প্রথমদিন অজ্ঞাত নামা যুবকের পরিবারের খবর পাওয়া যায়নি।

এব্যাপারে, রাঙামাটি জেলা সহকারি পুলিশ সুপার (ক্রাইম) হাবিবুর রহমান জানায়, আমরা খবর পেয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে পুলিশ এটাকে হত্যা হিসেবে দেখচ্ছে। তাই এ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন