খাগড়াছড়িতে পিতা হত্যার দায়ে সন্তানের পাঁচ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ

fec-image

পিতাকে হত্যার দায়ে গ্রেফতারকৃত খাগড়াছড়ির মাটিরাঙা পৌরসভার কার্য সহকারী ও জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম খাঁন’র পাঁচ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।

আদালত আগামী ১৭ মে রিমান্ড শুনানীর দিন ধার্য করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন,খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ।

শুক্রবার(৮ মে) রাতে খাগড়াছড়ি পৌর শহরের কলাবাগানে খুন হন খাগড়াছড়ি জনতা ব্যাংকের সাবেক ক্যাশিয়ার ও খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলের একাউন্টস অফিসার আলেফ খান (৬৭)। এ খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার ছেলে জাহাঙ্গীর আলম খাঁনকে গ্রেফতার করে পুলিশ।

খবর পেয়ে সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দি ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলমসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে আসেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আলেফ খানের সেজো মেয়ে আনোয়ারা খানম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।

মামলায় অভিযোগ করা হয় টাকার জন্য প্রায়ই বৃদ্ধ বাবা আলেফ খানকে মারধর করতেন ছেলে জাহাঙ্গীর আলম খান। শুক্রবার রাতেও টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে বাবাকে মারধর ও গলা চেপে ধরেন। এসময় শ্বাসরোধ হয়ে আলেফ খানের মৃত্যু হয় বলে পরিবারের সদস্যদের অভিযোগ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পুলিশ, রিমান্ড
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন