সাবেক সেনাসদস্য সতীন্দ্রর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

11231975_823366201091002_1574599283_o copy
সিনিয়র স্টাফ রিপোর্টার :
সাবেক সেনাসদস্য সতীন্দ্র লাল ত্রিপুরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে ৩নং গোলাবাড়ী ও ৪ নং পেরাছড়া ইউনিয়নের জনগণ।

রোববার সকালে খাগড়াছড়ি জেলা সদরের শাপলা চত্বরে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

আধ ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সুকমল ত্রিপুরা, সমাজকর্মী বিপ্লব ত্রিপুরা, এলাকাবাসীর পক্ষে দয়াল কুমার দেওয়ান, রেম্রাচাই মার্মা ও নিহতের পুত্র রণিক ত্রিপুরা প্রমুখ।

অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়ে বক্তারা নিরাপত্তাহীন পরিবারটির নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানান। তারা অসহায় পরিবারটির প্রতি সরকারি সাহায্যেরও দাবি জানান।

মানববন্ধন শেষে খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক মোল্লা মো: মিজানুর রহমান এর মাধ্যমে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

প্রসঙ্গত, গেল ১৬ মে খাগড়াছড়ি সদরের ধর্মঘর এলাকার বাসিন্দা ও সাবেক সেনাসদস্য সতীন্দ্র লাল ত্রিপুরাকে অজ্ঞাত সন্ত্রসীরা গুলি করে হত্যা করে। হত্যার পর থেকেই নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যাকাণ্ডের জন্য পাহাড়ে বিবাদমান আঞ্চলিক সংগঠনগুলোকে দায়ী করা হলেও পুলিশ এখনও পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন