সালমানের প্রস্তাবে সাড়া দিলেন না সাইফকন্যা

68207_salman-with-sara

বিনোদন ডেস্ক:

বর্তমানে শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর, সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান, অমিতাভ বচ্চনের নাতনি নভ্য নাভেলি নন্দার মতো বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছে বেশ কয়েকটি নাম। তবে এদের মধ্যে সাইফ আলি খানের কন্যা সারার জনপ্রিয়তা যে বেশ ভালো সেটা বোঝাই যাচ্ছে। আর তা না হলে স্বয়ং সালমান খানইবা তাকে কেন ছবির জন্য প্রস্তাব দেবেন। সালমান খানের কাছ থেকে ব্রেক পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা।

অথচ তার ডাকেই সাড়া দেননি সাইফ কন্যা সারা আলি খান। সূত্রের দাবি, নিজের ভগ্নিপতি অর্পিতার স্বামী আয়ুশ শর্মাকে বলিউডে আনার জন্যে প্রস্তুত করছেন সালমান খান। আর তার বিপরীতেই অভিনয় করানোর জন্যে সারাকে মেসেজ করে ডেকে পাঠিয়েছিলেন বলিউড সুপারস্টার। এমনকি তার জনসংযোগ কর্মকর্তার পক্ষে থেকে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েও দেয়া হয়, সারা-আয়ুশ একসঙ্গে ছবি করতে চলেছেন। কিন্তু, সারা সেই প্রস্তাবে সাড়া না দিয়ে ফিরিয়ে দিলেন।

জানা যায়, সারা নাকি করণ জোহরের সঙ্গে কাজ করতে বেশি আগ্রহী। বলিউডে নবাগতদের সফলভাবে নিয়ে আসার জন্যে বিখ্যাত করণ। সেই জায়গায় সালমানের নবাগতদের নিয়ে করা ছবি বাজারে তেমন সাফল্য পায়নি। সুরাজ পাঞ্চোলি-আতিথিয়া শেঠির ছবি ‘হিরো’ একেবারেই বক্স অফিসে দাগ কাটতে পারেনি। তারপরও বলিউডে ক্যারিয়ার শুরুর আগে সারার এ ধরনের আচরণে সালমান যে বিরক্ত সেকথা বলাই বাহুল্য।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন