সিন্দুকছড়ি সেনা জোনের আওতাধীন এলাকার পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান

Picture

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :
খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলাধীন ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের উদ্যেগে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গা পূজা উপলক্ষে আর্থিক অনুদান প্রদান করেছে সিন্ধুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নাজিম খান।

আজ মঙ্গলবার দিনব্যাপী জোন অধিনায়ক  লে. কর্ণেল মোহাম্মদ নাজিম খান সিন্দুকছড়ি জোন এলাকার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শণ করেন। এসময় তিনি পূজামন্ডপে উপস্থিত উপস্থিত হিন্দু ধর্মাবলম্বী ভক্তদের সাথে শুভেচছা ও মত বিনিময় করেন।

এসময় তিনি পূজা মন্ডপে কর্মরত সকল স্বেচ্ছাসেবক ও নিরাপত্তা বাহিনীর সকল সদস্যদেরকে সর্বোচ্চ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ এবং ঝুকিপূর্ণ স্থানসমূহের উপর অধিক নজরদারী বৃদ্ধি করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সিন্দুকছড়ি জোনের আওতাধীন এলাকার গরুর হাটগুলোতে নিরাপত্তা বাহিনী কর্তৃক নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে পার্বত্যনিউজকে জানান জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নাজিম খান। তিনি আরও বলেন, সিন্দুকছড়ি জোনের আওতাধীন পুজামন্ডপগুলোতে নিরাপত্তা বাহিনীর ক্যাম্প হতে টহল কার্যক্রম পরিচালনা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন