স্থিতিশীল শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশ সৃষ্টির জন্যে পার্বত্য এলাকায় বসবাসরত পাহাড়ী-বাঙালীর ঐক্য ও সম্প্রীতির প্রয়োজন- ব্রি. জে. স. ম. মাহবুবুর রহমান

10935323_810474352356417_125663894_o

সাজেক প্রতিনিধি:

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগ্রেডিয়ার জেনারেল স.ম. মাহবুবুর রহমান (পিএসসি) বলেন, পার্বত্য এলাকার শান্তি প্রতিষ্ঠা, প্রত্যন্ত অঞ্চলের উন্নয়ন ও সেবা পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী ও সরকার।

এসময় তিনি আরও বলেন, স্থিতিশীল শান্তিপূর্ণ ও নিরাপদ পরিবেশ সৃষ্টির জন্যে পার্বত্য এলাকায় বসবাসরত পাহাড়ী-বাঙালীর ঐক্য ও সম্প্রীতির প্রয়োজন।

রিজিয়ন কমান্ডার রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলা সাজেকের বাঘাইহাট জোনে বুধবার সকাল ১১টায় বাঘাইহাট জোনের আওতাধীন সকল গণ্যমান্য ব্যক্তিদের সাথে এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। 

সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে.কর্নেল আলী হায়দার সিদ্দীকী (পিএসসি), সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার, সাজেক ইউপি চেয়ারম্যান বাবু অতুলাল চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান বাবু তারশী চাকমা, রুপকারী ইউপি চেয়ারম্যান পারদর্শী চাকমা, সাজেকের সকল হেডম্যান কার্বারীসহ সাজেকের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন