কক্সবাজার-৩ আসন

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার গাড়ি ভাংচুরের ঘটনায় অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে মামলা

fec-image

কক্সবাজার-৩ আসনের (সদর, রামু ও ঈদগাঁও ) স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদের ঈগল প্রতীকের প্রচারণার গাড়ি ভাংচুরের ঘটনায় অজ্ঞাত ১২ জনকে আসামি করে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভাংচুর করা অটো রিকসা চালক মো. শফি আলম বাদি হয়ে বুধবার রাতে দায়ের করা এজাহারটি নথিভুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রামু থানার ওসি আবু তাহের দেওয়ান।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে তিনি জানান, দায়ের করা এজাহারটি মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ ইতোমধ্যে ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কাজ শুরু করেছে। যারাই জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুরো ঘটনার জন্য নৌকা প্রতীকের প্রার্থী এমপি সাইমুম সরওয়ার কমলকে দায়ী করেছেন ব্যারিস্টার মিজান সাঈদ।

তিনি জানিয়েছেন, চালক প্রচারণার গাড়ি নিয়ে বুধবার ৫টায় রামু উপজেলার বাইপাস সড়কস্থ ফুটবল চত্বর পার হয়। এসময় একটি নোহা গাড়ি ও দুটি মোটর সাইকেল নিয়ে নৌকা মার্কার সমর্থিত অজ্ঞাত লোকজন গাড়ির সামনে ব্যারিকেড দিয়ে গাড়ির গতিরোধ করে ভাংচুর করা হয়। এসময় গাড়িতে থাকার কর্মী মো. নাছির উদ্দিনকে মারধর করা হয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, নৌকা প্রার্থী ও সমর্থকরা বিভিন্ন এলাকায় প্রচারণায় বাঁধা সৃষ্টি, হুমকি, ফাঁকা গুলি বর্ষণ করছে। বিষয়টি সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে।

তবে পুরো বিষয়টি অস্বীকার করেছেন নৌকার প্রার্থী এমপি সাইমুম সরওয়ার কমল। তিনি জানিয়েছেন, শান্তিপূর্ণ নির্বাচনকে অস্থির করতে ওই প্রার্থী (মিজান সাঈদ) অপতৎপরতা চালাচ্ছে। বিভিন্ন এলাকায় নৌকার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। উদ্দেশ্যমূলক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন