হত্যা চেষ্টা মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি কারাগারে 

fec-image

হত্যা চেষ্টার মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বিরকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল রোববার (২০ ফেব্রুয়ারী) দুপুরে রাঙামাটির সিনিয়র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমা বেগম মুক্তার আদালত এ নির্দেশ প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, রোববার দুপুরে হত্যা চেষ্টা মামলার আসামী রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বির জামিন চেয়ে আদালতে আত্মসমর্পণ করতে আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

জানা যায়, ২০২১ সালের ২২ সেপ্টেম্বর রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বিরের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা দায়ের করেন রাঙামাটি সদর উপজেলা কৃষকলীগের নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ।

বাদী মোস্তাফিজ তার মামলার এজাহারে উল্লেখ করেন, তার সাবেক স্ত্রী মণিকা আক্তারের সাথে অবৈধ সম্পর্ক থাকায় ২০২১ সালের ২৯জুলাই জেলা শহরের রাণী দয়াময়ী উচ্চবিদ্যালয়ের সামনে তার সাবেক স্ত্রীর ক্যাডার এবং ছাত্রদল নেতা সাব্বির মিলে তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট দুলাল সরকার বলেন, আমার বাদী মোস্তাফিজুর রহমানের করা হত্যা চেষ্টা মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ সাব্বির আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আলাদত তার আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন