চকরিয়ায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ

হরতালের নামে নৈরাজ্য ও জ্বালাও-পোড়াও করলে তা প্রতিহত করা হবে

fec-image

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও জ্বালাও-পোড়াও, পুলিশ সদস্য হত্যার প্রতিবাদে কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহাসড়কের বিভিন্ন এলাকায় শান্তি সমাবেশ করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রবিবার (২৯ অক্টোবর) সকাল থেকে চকরিয়া পৌর শহরের থানা রাস্তার মাথা, পুরাতন বাস স্টেশন, ডুলাহাজারা ও বিকালে খুটাখালীতে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু মুছা, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরীসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এদিকে সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের স্থানীয় আওয়ামী লীগ নেতার নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল সহকারে শান্তি সমাবেশে যোগ দিতে দেখা যায়।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যখন দেশের উন্নয়ন ও শান্তির জন্য কাজ করে যাচ্ছেন তখন ঈর্ষান্বিত হয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে ওঠে। তারা নতুন করে অপশক্তিতে দেশকে ধ্বংস করার ষড়যন্ত্র শুরু করেছে। শেখ হাসিনা এ দেশের জনগণের ভোট অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে যাচ্ছেন। তিনি যে স্বপ্ন দেখেন, সে স্বপ্ন বাস্তবায়ন করেন। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

বক্তারা আরো বলেন, হরতালের নামে চকরিয়ার জনপদে কোন ধরণের জ্বালাও-পোড়াও করলে বিএনপি-জামায়াতের সকল সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করা হবে এবং দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার আহ্বান জানান।

শান্তি সমাবেশের আগে সকল নেতাকর্মীদের অংশগ্রহণে চকরিয়ায় মহাসড়কে এমপি জাফর আলমের নেতৃত্বে হরতাল বিরোধী এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন