হলদিয়াপালং ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Pic Ukhiya 16-05-2016 copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় অনুষ্ঠিত হয়েছে। সোমবারে বিকালের এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

মরিচ্যা উচ্চ বিদ্যালয়ে হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেম্বার মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি বলেন, ডিজিটাল বাংলাদেশ বি-নির্মাণে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের জন্য যে কাজ করে যাচ্ছে তার ধারাবাহিকতা রক্ষা করার জন্য আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যা প্রার্থীদেরকে বিজয়ী করতে হবে। এলাকার উন্নয়ন চাইলে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, দ্বিধাদ্বন্দ ভুলে গিয়ে আওয়ামী লীগের একক প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে এগিয়ে আসতে হবে। গতকাল

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রনজিত দাশ, উখিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি কবি আদিল চৌধুরী, সাবেক সিনিয়র সহ-সভাপতি আবুল মনসুর চৌধুরী, উখিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, আওয়ামী লীগের একক মনোনীত চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ শাহ আলম।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল করিম সওদগারের পরিচালনায় সভায় আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম মাহবুব, যুবলীগ নেতা শাহজাহান সাজুসহ ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ দিকে আগামী ১৯ মের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদেরকে মনোনয়ন প্রত্যাহার করে একক প্রার্থী অধ্যক্ষ শাহ আলমের পক্ষে কাজ করার আহ্বান জানানো হয়। অন্যথায় দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হবে বলে জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা হুশিয়ারী উচ্চারণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন