হোয়াইক্যং কাঞ্জরপাড়ায় পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ

বন্দুকযুদ্ধ

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়ায় পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার ১৪ অক্টোবর ভোররাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়ায় এঘটনা ঘটে।

পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধের ঘটনায় এক অফিসারসহ ৩ জন পুলিশ ও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় অস্ত্রসহ ১ জন ডাকাতকে আটক করেছে। এসময় ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরী কাটা রাইফেল, ২টি লম্বা দা, ১টি কিরিচ, ২ রাউন্ড তাজা গুলি, ১টি গুলির উদ্ধার করেছে। আহত পুলিশ অফিসার হচ্ছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সাব-ইন্সপেক্টর (এসআই) মাশরুর হক, পুলিশ কনস্টেবল আজিজুল ইসলাম ও মোঃ বেলাল। অস্ত্রসহ আটক ডাকাত হচ্ছে কাঞ্জরপাড়া আবদুস শুকুরের ছেলে মুনির আহমদ প্রকাশ মুইন্যা (২৮)।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি সাব-ইন্সপেক্টর (এসআই) মাশরুর হক (০১৮১৮১৮২৭২৭) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- ভোর রাত ৪টার দিকে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতি করার প্রস্ততির গোপন সংবাদ পেয়ে ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষন করে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা ৪ রাউন্ড গুলি ছুড়ে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় অস্ত্রসহ ১ জন ডাকাত মুনির আহমদ প্রকাশ মুইন্যা (২৮) কে চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা ডাকাতিসহ ডজন মামলা রয়েছে বলে জানা গেছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে ৩টি মামলা করেছে। ##

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন