জেএসএস পাহাড়ে নারী নির্যাতনকারী সন্ত্রাসী সংগঠন- পার্বত্য বাঙালী ছাত্র ঐক্য পরিষদ

human chain pic

রাঙামাটি প্রতিনিধি :

রাঙামাটিতে আয়না চাকমার ‘ধর্ষণকারীদের’ বিচারের দাবিতে এক বিক্ষোভ সমাবেশ করেছে বাঙ্গালী ছাত্র ঐক্য পরিষদ নামে একটি সংগঠন। বিক্ষোভ সমাবেশটি বৃহস্পতিবার সকাল ১১টায় রির্জাভবাজার বাস ষ্টেশন চত্বরে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ‘পার্বত্য আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি সন্তু লারমার প্রত্যক্ষ মদদে জেএসএস নেতাকর্মীরা নারী নির্যাতনকারী ধর্ষকের পক্ষ নিয়ে আবারো প্রমান করেছে যে, সন্ত্রাসীদের নির্ভরযোগ্য আশ্রয়দাতা হলো উপজাতীয়দের সন্ত্রাসী সংগঠন জেএসএস। আর তাই প্রকাশ্যে দিবালোকে একটি অসহায় পাহাড়ি শিক্ষার্থীকে শরীরের কাপড়খুলে নগ্ন করে যৌন নির্যাতন করার পরেও জেএসএস নেতৃকর্মীরা ধর্ষকদের পক্ষ নিয়ে অবরোধ কর্মসূচী পালন করার মধ্যদিয়ে তারাই প্রমান করেছে জেএসএস কোনো ভালো মানুষদের সংগঠন নয়। এটি একটি সন্ত্রাসী সংগঠন এবং পাহাড়ের গহীন অরন্যের নিরীহ অসহায় নারীদের নির্যাতনকারী ও ভোগ্য পণ্যে রূপান্তরকারী সংগঠন’।

বক্তারা অভিযোগ করেন, ‘সন্তু লারমার প্রত্যক্ষ মদদে এহেন রাজনীতির আবির্ভাব ঘটাচ্ছে উপজাতীয় সন্ত্রাসীরা। এতেই প্রমাণিত হয়, কয়লা ধূলেও ময়লা যায়না; বনের ভেতরে থেকে পাহাড়ি নারীদের ইজ্জত হনন করে ভোগ্যপণ্যে পরিণত করেছে জেএসএস’।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সমাবেশে বক্তারা, ‘অবিলম্বে আয়না চাকমার ধর্ষণকারীদের ফাঁসী ও সহযোগিতাদানকারী সন্তু লারমা ও তার মিত্রদের আইনের আওতায়’ আনার জোর দাবী জানান।

এসময় বিক্ষোভ সমাবেশে বাঙ্গালী ছাত্র ঐক্য পরিষদের সভাপতি উজ্জল পাল, ছাত্রনেতা বরকত উল্লাহ সবুজ, ছাত্রনেতা মো. সোহেল বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন