চকরিয়ায় ব্রিজের রেলিং থেকে পড়ে যুবকের মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার কাকারা ও সুরাজপুর সংযোগ ব্রিজের রেলিং থেকে অসাবধানবশত ছিটকে পড়ে জাহাঙ্গীর আলম (২০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) রাত সাড়ে ৮টার দিকে কাকারা ইউনিয়নস্থ মাঝেরফাঁড়ি ব্রীজে এ দুর্ঘটনা ঘটে।নিহত জাহাঙ্গীর আলম উপজেলা কাকারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বিয়ারিপাড়া এলাকার আবুল কাশেমের ছেলে।

ব্রিজ থেকে যুবক পড়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কাকারা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন।তিনি বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ছেলেটি আমাকে ফোন করেছে। সে ফোনে আমার কাছ থেকে ভোটার তথ্য সংক্রান্ত তথ্য জানতে চেয়েছিল। কথা শেষে ছেলেটি বোধয় ব্রিজের রেলিংয়ে বসে ফেসবুক দেখছিল।এমতাবস্থায় হঠাৎ নাকি সে পেছনের দিকে ঝুঁকে নিচে পড়েছে বলে স্থানীয়রা আমাকে জানিয়েছে। পরে তাকে স্থানীয় লোকজন ব্রিজের নিচ থেকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি কেউ বলেনি। এখন জানতে পারলাম। বিষয়টির ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে বলে তিনি জানান

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন