বান্দরবানে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মুক্তিযোদ্ধা প‌রিবারের সংবাদ সম্মেলন

fec-image

বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব ম‌নির আহম্মদের বিরু‌দ্ধে ধর্ষণ চেষ্টার ভি‌ত্তিহীন ও দুর‌ভিস‌ন্ধিপূর্ণ মামলা দায়ের করা হয়েছে অভিযোগ করে এর প্র‌তিবাদে ও নেপথ্যের ষড়যন্ত্রকারী‌দের চি‌হ্নিত করার দাবিতে সংবাদ সম্মেলন ক‌রে‌ছে বীর মু‌ক্তি‌যোদ্ধার প‌রিবার।

শ‌নিবার (২৩ ন‌ভেম্বর) সকা‌ল ১১টায় বান্দরবান নিউ রূপসী বাংলা রেষ্টুরেন্টের কনফারেন্স রু‌মে এ সংবাদ স‌ম্মেলন করা হয়।

এ সময় মু‌ক্তিযোদ্ধার প‌রিবার ব‌লেন, গত ২ মাসপূ‌র্বে এক শিশু‌কে ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যোগ এনে বীর মু‌ক্তি‌যোদ্ধার বিরু‌দ্ধে ১৯ ন‌ভেম্বর ম‌নোয়ারা বেগম বাদী হ‌য়ে মামলা দায়ের ক‌রে। এ অ‌ভি‌যোগ মিথ্যা দাবী ক‌রে তারা ব‌লেন, গত দুইমাস আ‌গে মু‌ক্তি‌যোদ্ধা “বাইপাস সার্জারী”র জন্য ‌বেঙ্গালো‌রের এক‌টি হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছিল। আবদুর র‌হিম না‌মের এক ব্য‌ক্তির সা‌থে মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্মদ এর সা‌থে জ‌মিসংক্রান্ত মামলা চল‌ছে। এ মামলাটা তুলে নেয়ার জন্য আবদুর র‌হিমের প‌রিবার ষড়যন্ত্র ক‌রে মনোয়ারা বেগমের মাধ্য‌মে তার শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার এ মামলা সা‌জি‌য়ে‌ছে। এ সময় তারা প্রকৃত ঘটনা উদঘাটন ক‌রে দোষী ব্য‌ক্তি‌দের শা‌স্তি দা‌বি ক‌রেন।

স‌ম্মেলনে মু‌ক্তি‌যোদ্ধার সহধর্মী‌নি রওশন আরা বেগম, মে‌য়ে নাস‌রিন আক্তার, ফারজানা আক্তার মি‌লি, শার‌মিন আক্তার, কাম‌রুন নেছা মুক্তা, ছে‌লে মোঃ মাহবুব ক‌রিমসহ সাংবা‌দিক ও প্র‌তি‌বে‌শিরা উপ‌স্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন