“সনাতন ছাত্র-যুব পরিষদ বিভিন্ন আর্ত সাামাজিক ও বহুমূখী উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে সামনের দিকে এগিয়ে চলেছে”

খাগড়াছড়িতে সনাতন ছাত্র-যুব পরিষদের রজতজয়ন্তী

সনাতন ছাত্র-যুব পরিষদের রজতজয়ন্তী সভাযাত্রা

খাগড়াছড়ি সনাতন ছাত্র-যুব পরিষদ প্রতিষ্ঠার ২৫ বছর (রজত জয়ন্তী) পালিত হয়েছে।

শুক্রবার সকালে শ্রী শ্রী লক্ষ্মী নারায়ন মন্দিরের সামনে বেলুন উড়িয়ে রজতজয়ন্তী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী। পরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে সংগঠনটির সাবেক ও বর্তমান নেতা-কর্মীরা।

উদ্বোধনী বক্তব্যে, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী বলেন, সনাতন ছাত্র-যুব পরিষদ বিভিন্ন আর্ত সাামাজিক ও বহুমূখী উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে সামনের দিকে এগিয়ে চলেছে। এ অগ্রযাত্রা অব্যাহত থাকলে এ সংগঠনের কর্মকাণ্ডে দেশ ও সমাজ এগিয়ে যাবে। এ সময় তিনি দক্ষতার সাথে সংগঠনকে পরিচালনার জন্য সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

এ সময় লক্ষ্মী নারায়ন মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল কান্তি দেব, খাগড়াছড়ি জেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দে, পৌর কাউন্সিলর পরিমল দেবনাথলক্ষ্মী নারায়ন মন্দির পরিচালনা কমিটির সদস্য অজিত নন্দী, সনাতন সমাজের উপদেষ্টা মন্ডলীর সদস্য রঞ্জিত দে, স্বপন দেবনাথ, স্বপন চৌধুরী, ধনা চন্দ্র সেন এবং তপন সরকার উপস্থিত ছিলেন।

এছাড়াও সনাতন ছাত্র যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি স্বপন ভট্টাচার্য, সহ-সভাপতি বিমল দেবনাথ, সাধারণ সম্পাদক শেখর সেন, যুগ্ম সম্পাদক লিটন ভট্টাটার্য রানাসহ বিভিন্ন উপজেলার সনাতন ছাত্র-যুব পরিষদের নেতৃবৃন্দরা র‌্যালিতে অংশ নেয়। পরে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উদ্বোধন স্থলে গিয়ে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 3 =

আরও পড়ুন