গুইমারা উপজেলা প্রেস ক্লাব কমিটি বিলুপ্ত ঘোষণা

Picture 093 copy

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার নব ঘোষিত গুইমারা উপজেলা প্রেস ক্লাব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বুধবার প্রেস ক্লাব এর সহ সভাপতি এম. দুলাল আহাম্মদ ও সাধারণ সম্পাদক মিল্টন চাকমা যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন,  গুইমারা উপজেলায় স্থানীয় সংবাদকর্মীদের সমন্বয়ে গঠিত প্রেস ক্লাবটি গঠনের পর হতে খুব গোছালো ও সুচারুরূপে কার্যক্রম পরিচালনা হয়ে আসছিলো। কিন্তু বিগত কিছুদিন যাবত থেকে প্রেস ক্লাব কমিটির উপদেষ্টা মো: নুরুল আলম সাহেবের স্বেচ্ছাচারিতার জন্য কমিটির সভাপতি মো: আবদুল আলী অব্যাহতি দেওয়ার কারণে সকল কার্যক্রম একেবারে স্থিমিত হয়ে পড়ে। কাউকে কিছু না জানিয়ে সিদ্ধান্ত গ্রহন ও গঠনতন্ত্র কিংবা কোন নিয়ম কানুন না মেনে স্বঘোষিত সভাপতি দাবী করে সংগঠনে ভাঙন সৃষ্টি করে যাচ্ছে।

 প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এভাবে কমিটির গঠনতন্ত্র কিংবা কমিটির নিয়মকানুন না মেনে কার্যক্রম চলতে থাকলে গুইমারা উপজেলার সকল সাংবাদিকসহ গোটা সাংবাদিক সমাজের ভাবমূর্তি নষ্ট হতে পারে মনে করে অদ্য ৭ সেপ্টেম্বর’২০১৬ইং তারিখে সহসভাপতি এম দুলাল আহাম্মদ ও সাধারণ সম্পাদক মিল্টন চাকমা যৌথ সিদ্ধান্তক্রমে গুইমারা প্রেস ক্লাব কমিটি বিলুপ্তি ঘোষণা করা হইল।

সেখানে আরো উল্লেখ করা হয়, অদ্য ০৭/০৯/২০১৬ইং হইতে গুইমারা উপজেলায় প্রেস ক্লাব নামে কোন কমিটি থাকলোনা। যদি কেউ ভবিষ্যতে গুইমারা প্রেস ক্লাব নাম দিয়ে কোন অঘটন করে তাহলে পূর্বের কমিটি দায় বহন করবেনা বলে দাবী করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + six =

আরও পড়ুন