চকরিয়ায় ২ হাজার ৫ শত ইয়াবাসহ খালা-ভাগিনা আটক

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় তল্লাসী চালিয়ে অভিনব পন্থায় ইয়াবা পাচার করার সময় যাত্রীবাহী বাস থেকে ২ হাজার ৫শত ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে মালুমঘাট হাইওয়ে পুলিশ।

রবিবার (২৩ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ কক্সবাজার মহাসড়কের মেধাকচ্ছপিয়া ফরেষ্ট বিশ্রামাঘর সামনে থেকে যাত্রীবাহী চকরিয়া সার্ভিস পরিবহন থেকে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুই পাচারকারী আটক করে।

ধৃত পাচারকারীরা হলেন, কক্সবাজার সদর উপজেলার বইদ্দঘোনা এলাকার মৃত মোহাম্মদ শফির মেয়ে আনারকলি (১৯), তার ভাগিনা একই এলাকার এবাদুল হক ভুট্টোর ছেলে শাকিল (২০)। পাচারকারী সদস্য তারা সম্পর্কে আপন খালা-ভাগিনা।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযানে যাওয়া ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের (এস আই) আবদুল মোতালেব বলেন, রবিবার সকাল থেকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করছিল হাইওয়ে পুলিশের একটি টীম। দুপুরের দিকে কক্সবাজার থেকে চকরিয়াগামী যাত্রীবাহী বাস চকরিয়া সার্ভিস পরিবহণ করে যাত্রীবেশে কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিল দুই ইয়াবা পাচারকারী।

পুলিশের টীম যাত্রীবাহী বাসে তল্লাসী চালালে ওই সময় দুই ব্যক্তিকে ইয়াবাসহ আটক করা হয়। এ সময় পুলিশ তাদের হাতে থাকা আচারের প্যাকেটে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২ হাজার ৫শত ইয়াবা উদ্ধার করেছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ওসি) মো.আলমগীর হোসেন বলেন, হাইওয়ে পুলিশের একটি টীম রবিবার দুপুরে যাত্রীবাহী বাস থেকে দুই হাজার পাঁচশত ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইনে ফাঁড়ির এস আই আবদুল মোতালেব বাদী হয়ে মামলা রুজু করেছে। ধৃত আসামীদের চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার, চকরিয়া, চট্টগ্রাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + five =

আরও পড়ুন