বন্যার পানিতে তলিয়ে গেছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক; যান চলাচল বন্ধ

fec-image

দক্ষিণ চট্টগ্রামের বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ কসাই পাড়া এলাকায় সড়কের ওপর দিয়ে প্রবল বেগে বন্যার পানি প্রবাহিত হওয়ায় বন্ধ হয়ে পড়েছে যান চলাচল।

কসাই পাড়া থেকে চট্টগ্রাম-কক্সবাজার দুই দিকেই ৫/৬ কিমি এলাকা জুড়ে সড়কের উপর আটকা পড়েছে শত শত যানবাহন। শনিবার রাতের প্রথম ভাগ থেকে এই যানযটের সৃষ্টি হয়। সকাল ৬টা পর্যন্তও এর কোন সুরাহা হয়নি। এতে করে শত শত যাত্রীরা সীমাহীন দুর্ভোগের সম্মুখীন হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার বিকেল চারটা থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার হাশিমপুর এলাকায় বন্যার পানিতে সড়ক তলিয়ে যায়। অত্যন্ত জনগুরুত্বপূর্ণ ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ায় ভোগান্তিতে পড়েছে হাজার হাজার যাত্রী সাধারণ।

এই প্রতিবেদক নিজেই রাত ১২ টা থেকে ভোর সাড়ে ৬টা পর্যন্ত সাতকানিয়া মৌলবীর দোকান এলাকায় গাড়িতেই সময় কাটিয়েছে। রবিবার ভোর ৬. ৩০ টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, চট্টগ্রাম, মহাসড়ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + nine =

আরও পড়ুন