“সেনাবাহিনী জনগনের কল্যাণে বরাবরের মতো কাজ করে যাচ্ছে এবং দেশের প্রতি শ্রদ্ধাবোধ রেখে সেনাবাহিনী মানুষের পাশে সব সময় ছিল এবং থাকবে। ”

মাটিরাঙ্গা সেনা জোনে নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা 

fec-image

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা সেনা জোনে মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতি বার (২৭ জুন ) সকাল ১১টার দিকে জোন সদর সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি. জি।

সেনাবাহিনী পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠির জন্য কাজ করে যাচ্ছে উল্লেখ করে লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি জি. বলেন, সেনাবাহিনী জনগণের কল্যাণে বরাবরের মতো কাজ করে যাচ্ছে এবং দেশের প্রতি শ্রদ্ধাবোধ রেখে সেনাবাহিনী মানুষের পাশে সব সময় ছিল এবং থাকবে। যে কোন প্রকার অনিয়ম প্রতিহত করার কথা উল্লেখ করে তিনি আরো বলেন, গুচ্চগ্রামের রেশন বিতরণে কোন প্রকার অনিয়মের অভিযোগ পাওয়া গেলে তা কঠোরভাবে দমন করা হবে।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দিন ভুঁইয়া, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. সামছুল হক, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, বাঙ্গালী ছাত্র পরিষদের পৌরসভার আহ্বায়ক মো. জালাল হোসেন এবং মাটিরাঙ্গা বাজার পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মো. আবুল হাসেম ভুঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর আরেফিন মোহাম্মদ শাকিল, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা থানার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলম, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, ২২ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মো. সাইফুল ইসলাম, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন মোর্শেদ খান, মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জকর্মকর্তা মো. জহিরুল ইসলাম ছাড়াও হেডম্যান, কার্বারী, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ: মাটিরাঙ্গা, সেনা জোনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =

আরও পড়ুন