ইউনিয়ন পরিষদকে জনবান্ধন প্রতিষ্ঠানে পরিনত করতে হবে : মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার

মাটিরাঙ্গা প্রতিনিধি:

ইউনিয়ন পরিষদকে জনবান্ধন প্রতিষ্ঠানে পরিনত করার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেছেন, ইউনিয়ন পরিষদের মাধ্যমেই তৃনমূল জনগণের ভাগ্যের উন্নয়ন সম্ভব।

তিনি সরকারি সেবা ও সুযোগ-সুবিধা গ্রহণের মাধ্যমে তৃনমূল জনগণকে আত্মনির্ভরশীল হওয়ার পরামর্শ দিয়ে বলেন, সবাইকে স্ব-স্ব অবস্থান থেকে ইউনিয়ন পরিষদকে সহযোগিতা করতে হবে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদে হত-দরিদ্র মহিলার মাঝে ভিজিডি চাউল ও ওয়াছু প্রকল্প রাবার বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ, টিফিনবক্স এবং ইউনিয়নের ২টি ওয়ার্ডে স্যানিটারি স্লাব বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন পিপিএম, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল, মাটিরাঙ্গা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. উবায়দুল হক ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইয়া।

এসময় মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য চন্দ্রকিরণ ত্রিপুরা, দিপার মোহন ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে আমন্ত্রিতদের সাথে নিয়ে ইউনিয়নের ২শ’ হত-দরিদ্র মহিলার মাঝে ভিজিডি চাউল ও ওয়াছু প্রকল্প রাবার বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ, টিফিনবক্স এবং ইউনিয়নের ২টি ওয়ার্ডে স্যানিটারি স্লাব বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদকে জনবান্ধন প্রতিষ্ঠানে পরিনত করতে হবে : মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন