নাইক্ষংছড়িতে আন্তঃব্যাটালিয়ান ফায়ারিং প্রতিযোগিতায় ১১বিজিবি চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিনিধি:
রিজিয়ন আন্তঃব্যাটালিয়ান ফায়ারিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বান্দরবানের নাইক্ষ্যংছড়িস্থ ১১বিজিবির ফায়ারিং দল। মঙ্গলবার (২৪এপ্রিল) নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়নের ফায়ারিং মাঠে এই প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়।

এতে রামু রিজিয়নের অধীনস্থ ২, ১১, ৩০, ৩৪, ৩৮, ৫৩ এবং ৫৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৫৬ জন বিভিন্ন পদবীর সৈনিক অংশগ্রহন করেন। তাদের মধ্যে নাইক্ষ্যংছড়ি ১১ব্যাটালিয়ন ৯৩পয়েন্ট পেয়ে শীর্ষস্থান অধিকার করে এবং ৮২ পয়েন্ট নিয়ে রানার্স আপ হয়েছে টেকনাফস্থ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। ফায়ারিং প্রতিযোগিতায় ৩৪ বিজিবি’র ল্যান্স নায়েক মোঃ আব্দুল কাইয়ূম (নং-৬২২১৬) ব্যক্তিগতভাবে ১৪ পয়েন্ট নিয়ে শ্রেষ্ঠ ফায়ারার নির্বাচিত হন।

২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল কোরবান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার কর্ণেল খালেকুজ্জামান পিএসসি।

প্রতিযোগিতায় ব্রিগেডিয়ার জেনারেল এস এম রকিব উল্লাহ, এএফডব্লিউসি, পিএসসি, এলএসসি, রিজিয়ন কমান্ডার, এ্যাডহক রামু রিজিয়ন উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীতদের মাঝে ট্রফি ও ব্যক্তিগত পুরষ্কার প্রদান করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কক্সবাজার সেক্টর কমান্ডার কর্ণেল আব্দুল খালেক, পিএসসি, ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আনোয়ারুল আযীম, পিবিজিএম সহ বিজিবির পদস্থ কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন