কক্সবাজারে লকডাউনের সময়সীমা বাড়ছে

fec-image

প্রশাসনিক এক যৌথ সভায় কক্সবাজারের রেড জোনে লকডাউনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত হয়।

শনিবার(১৩ জুন) এই সিদ্ধান্ত হয় বলে জানা গেছে জেলা প্রশাসক কামাল হোসেন সূত্রে।

এ ব্যাপারে কক্সবাজার জেলার দায়িত্বপ্রাপ্ত স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ সভাপতিত্বে কক্সবাজারের বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়ন বিষয়ে জুম কনফারেন্স এর মাধ্যমে একটি সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার, সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, সিভিল সার্জন, অধ্যক্ষ, মেডিকেল কলেজ হাসপাতাল, তত্ত্বাবধায়ক, সদর হাসপাতাল, সম্মানিত সভাপতি, জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, প্যানেল মেয়রবৃন্দ, অতিরিক্ত জেলা প্রশাসকগন, ইউএনওগণ এবং কক্সবাজারের সিনিয়র সাংবাদিকবৃন্দ সংযুক্ত হন।

সভায় লকডাউন সময়সীমা বৃদ্ধিকরণ, কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন, ভ্রাম্যমাণ বাজার ব্যবস্থাপনা, আইসোলেশন সেন্টারের সক্ষমতা বৃদ্ধিকরণ, লকডাউন এলাকায় কর্মহীনদের তালিকা করে ত্রাণ পৌঁছে দেয়া, করোনা চিকিৎসায় বেসরকারি ডাক্তারদের অন্তর্ভুক্তকরণ ও বেসরকারি হাসপাতালসমূহ খোলা রাখা ইত্যাদি বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

গত ৬ জুন থেকে রেড জোন কক্সবাজার শহর, টেকনাফ পৌরসভা, উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পসহ কিছু এলাকা ও চকরিয়া পৌর এলাকায় এখন কড়া লকডাউন চলছে। এই লকডাউন ২০ জুন পর্যন্ত চলার কথা রয়েছে।

প্রশাসনিক যৌথ সভায় এই লকডাউনের সুফল বিবেচনায় এনে লকডাউনের সময়সীমা বৃদ্ধির চিন্তা করা হচ্ছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, করোনাভাইরাস, লকডাউন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

আরও পড়ুন