করোনায় মারা গেলেন কক্সবাজারের প্রবীন সাংবাদিক নজরুল ইসলাম বকসী

fec-image

করোনা আক্রান্ত হয়ে ভারতে চিকিৎসাধীন কক্সবাজারের প্রবীন সাংবাদিক ও কলাম লেখক নজরুল ইসলাম বকসী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

রবিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। পরিবারের বরাত দিয়ে মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন দৈনিক ইনকিলাবের কক্সবাজারের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক।

গত ১৮ মার্চ সহধর্মিণী লুৎফা বকসীর চিকিৎসার জন্য স্ত্রীর সাথে নজরুল ইসলাম বকসী ভারতে যান।সেখানে গত ২৪ মার্চ থেকে প্রচণ্ড জ্বরসহ অন্যান্য রোগে আক্রান্ত হন সাংবাদিক বকসী। করোনার স্যাম্পল টেস্ট করালে সেখানে তাঁর রিপোর্ট ‘পজেটিভ’ আসে। নজরুল ইসলাম বকসী আগে থেকেই ওপেনহার্ট সার্জারী করা ছিলেন।

বাংলাদেশ বেতার কক্সবাজার স্টেশনের নিয়মিত খবর পাঠক, উপস্থাপক ও কক্সবাজার শহরের লিংকরোড মুহুরী পাড়ার বাসিন্দা নজরুল ইসলাম বকসীর আত্মার মাগফিরাত কামনা করেছেন পরিবারের সদস্যরা।উল্লেখ্য, ভারতের ভেলোর সিএমসি হাসপাতালে করোনা হাইভেন্টিলেশনে চিকিৎসাধীন ছিলেন নজরুল ইসলাম বকসী।

একই হাসপাতালে হেমাটলজী ক্যানসার বিভাগে কেমোথেরাপি নিচ্ছেন স্ত্রী লুৎফা বকসী। ভারত মহাসাগরের অথৈ পাথারে মা বাবাকে বাঁচানোর আপ্রাণ প্রচেষ্টায় ছিলেন দুই সন্তান ভাষা ও বর্ণ। আপ্রাণ প্রচেষ্টার পরও চিরতরে হারিয়ে গেলেন ভাষা ও বর্ণের পিতা নজরুল ইসলাম বকসী। এখন বেঁচে আছেন কেবল তাদের একমাত্র ভরসা মা লুৎফা বকসী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, করোনা, নজরুল ইসলাম বকসী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + sixteen =

আরও পড়ুন