করোনা: বান্দরবানে ওসি সহ আক্রান্ত ১৭

fec-image

পার্বত‌্য জেলা বান্দরবানে কেবলই বাড়ছে করোনা আক্রান্তের হার। গত ২৪ ঘন্টায় জেলার চার উপজেলায় আরও ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় আক্রান্তের সংখ‌্যা দাঁড়ালো৩৮৫ জনে।

বুধবার (১জুলাই) নতুন আক্রান্তদের মধ‌্যে পুলিশ কর্মকর্তা, স্বাস্থ‌্যকর্মী, এনজিও কর্মী রয়েছে। এরমধ‌্যে বান্দরবান সদরে ৬ জন, রুমা উপজেলায় ৫ জন, নাইক্ষ‌্যংছড়িতে ৪ জন ও রোয়াংছড়িতে ২ জন।

বান্দরবান সিভিল সার্জন অংসুই প্রু মারমা এই তথ‌্য নিশ্চিত করেছেন।

বান্দরবান সদরে (১জন ফলোআপ টেস্টসহ) আক্রান্তরা হলো স্টেডিয়াম এলাকার বাসিন্দা সুমন দে, লিটন কান্তি দাশ, মেম্বারপাড়া এলাকার সাজ্জাদ হোসেন, রাজারমাঠ এলাকার অদ্বিতী দাশ, উজানীপাড়া এলাকার ৬ বছরের শিশু মা ম‌্যয়ি, ১০ বছর বয়সী মাথিংশৈ।

নাইক্ষ‌্যংছড়িতে আক্রান্তদের মধ‌্যে রয়েছে থানার কনস্টেবল কাঞ্চন চন্দ্র চৌধুরী, এনজিও সংস্থা কারিতাসের মাঠ কর্মী মানুয়েল ত্রিপুরা, নাইক্ষ‌্যংছড়ি হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান দুংহ্লাগ‌্য চাক এবং রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বাসিন্দা আয়েশা ছিদ্দিকা।

রোয়াংছড়িতে আক্রান্ত হয়েছেন থানা অফিসার ইনচার্জ এএইচএম তৌহিদ কবির এবং বাজার এলাকার দ্বিপন বড়ুয়া।

রুমায় আক্রান্তরা হলেন- হোসনে আরা, মোহাম্মদ মনির, মো. জাহাঙ্গীর, মো. ফারুখ ও মিজানুর রহমান।

সিভিল সার্জন দপ্তর সূত্রে জানা গেছে, জেলায় এই পর্যন্ত হোম কোয়ারান্টিনে রয়েছে ১হাজার ১০৫ জন, এর আগে হোম কোয়ারান্টিন থেকে ছাড়পত্র পেয়েছে ১হাজার ৯৯ জন। হাসপাতাল কোয়ারান্টিনে রয়েছে ১১০ জন এবং হাসপাতাল কোয়ারান্টিন থেকে ছাড়পত্র নিয়েছে ১১০ জন।

উপজেলা ভিত্তিক করোনা আক্রান্তের সংখ‌্যা বান্দরবান সদরে ২৪৫, রোয়াংছড়ি ১৪, রুমা ১১ জন, থানচি ১২, লামা  ৪৬, আলীকদম ১৯ জন এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৩৬ জন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, বান্দরবানে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

আরও পড়ুন