কাপ্তাইয়ে নিখোঁজ মৎস্য উন্নয়ন অপারেটর: সন্ধানে পুলিশ

fec-image

কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) কর্মচারি জুনিয়র রেফিজারেশন অপারেটর তাপস কান্তি (৫০) নিজ বাড়ি আনোয়ারা, চটগ্রাম যাওয়ার জন্য অফিস থেকে গত ২৭ অক্টোবর ১২দিনের জন্য ছুটি নেয়। এরপর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছেনা। ৪ দিন যাবৎ নিখোঁজ থাকায় পরিবারের পক্ষ থেকে কাপ্তাই থানায় সাধারণ ডায়রি করা হয়। নিখোঁজ তাপস কান্তিকে খুঁজছে পুলিশ।

জানা যায়, দু-তিনদিন যাবৎ তার কোন সন্ধান না পেয়ে স্ত্রী শিউলি দত্ত ২৯ অক্টোবর (মঙ্গলবার) কাপ্তাই থানায় একটি সাধারণ ডায়রি করে। এদিকে কাপ্তাই থানায় ডায়রি করায় বুধবার (৩০ অক্টোবর) কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউল হক চৌধুরী এবং এস আই খলিলসহ পুলিশ ফোর্স প্রজেক্ট হেলিপ্যাড এলাকায় সন্ধান চালিয়ে নিখোঁজ অপারেটরের একটি লুঙ্গি, শার্ট ও নীল রঙ্গের স্যান্ডেল খুঁজে পাওয়া যায় বলে জানায়।

এদিকে উদ্বার করা জামা-কাপড় ওই ব্যাক্তির বলে নিশ্চিত করেন মৎস্য উন্নয়ন কর্পোরেশন অফিস কর্মচারীরা। জানা যায়, তিনি মাদকাসক্ত এবং কিছু মাসসিক সমস্যায় ভুগছেন। নিখোঁজ ব্যাক্তিকে উদ্বারের জন্য কাপ্তাই পুলিশ ও মৎস্য কর্পোরেশন ম্যানেজার মাসুদুল হক জঙ্গলে সন্ধান চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, নিখোঁজ ব্যাক্তি এক সপ্তাহ পূর্বে রাঙ্গামাটি মৎস্য উন্নয়ন কর্পোরেশন থেকে বদলি হয়ে কাপ্তাই মৎস্য উপ-কেন্দ্রে যোগদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

আরও পড়ুন