কাপ্তাই রাইখালী ডংনাল গ্রামে সম্প্রসারিত বিদ্যুৎ লাইন উদ্বোধন 

fec-image

বাংলাদেশ সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যঞ্চলের প্রতিটি জেলা ও উপজেলায় উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তারি ধারাবাহিকতায় রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ডংনালা ১০টি গ্রামে প্রায় সাড়ে তিন হাজার লোক অবশেষে বিদ্যুতের আওতায় আসলো।

বৃহস্পতিবার (৪ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ডংনালা গ্রামের প্রায় ৬শত ৬৫ কোটি টাকার সম্প্রসারিত বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন দীপংকর তালুকদার এমপি ও সভাপতি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার যা বলে তা বাস্তবায়ন করে। বর্তমানে এ গ্রামের সকল গ্রামবাসী ঘরে, ঘরে বিদ্যুতের আওতায় আসায় আপনেরা যেমন খুশি তেমনি আমরাও খুশি। তবে সকল গ্রামবাসীকে আবাসিক প্রকৌশল’র সাথে যোগাযোগ করে বৈধ মিটার সংযোগ নেওয়ার কথা বলেন। কেউ যেন বিদ্যুৎ পেয়ে অবৈধ মিটার সংযোগ না নেয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহ্বান করে।

ডংনালা ৬নং ওয়ার্ড সভাপতি মংনুচিং মারমার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, প্রকল্প পরিচালক পার্বত্য চট্রগ্রাম বিদ্যুৎ বিউবো উজ্জল বড়ুয়া, জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য দয়ারাম তংচঙ্গ্যা, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ইব্রাহীম খলীল, কাপ্তাই আবাসিক প্রকৌশলী আশফাকুর রহমান মজিদ, রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক ইউসুফ তালুকদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

উল্লেখ, এলাকায় মোবাইল নেটওয়ার্ক এর আবেদন ও এর সমাধানের বিষয় আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, বিদ্যুৎ লাইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন