সমাজকল্যাণ পরিষদ থেকে

কাপ্তাইয়ে মেধাবী শিক্ষার্থী ও অসহায়দের মাঝে ৭ লাখ ৭২ হাজার টাকা বিতরণ

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসন এবং উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে গরীব, অসহায়, দুস্থ পরিবার, এবং কলেজ, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থী, অসহায় এবং প্রতিবন্ধী মাঝে ৭ লাখ ৭২ হাজার টাকা বিতরণ করেছেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটি সাংসদ দীপংকর তালুকদার।

সোমবার (৮ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত নগদ টাকা বিতরণ করা হয়।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাজমুল হাসানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটি সাংসদ দীপংকর তালুকদার।

এসময় এমপি বলেন, অর্থনৈতিক মন্দার মাঝেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামাজিক নিরাপদ বেষ্টনীর আওতায় অসহায় শিক্ষার্থী এবং অসহায় পরিবারের মাঝে এই টাকা বিতরণ কার্যক্রম চালু রেখেছে।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম (ওসি), ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, শিক্ষার্থী উনুচিং মারমা এবং উপকারভোগী শাহেদুল ইসলাম।

১৯৩ জন মেধাবী শিক্ষার্থীকে প্রতিজনকে ২ হাজার, ১৯৩ জন অসহায় দুস্থ পরিবারকে প্রতিজন ২ হাজার টাকা করে সর্বমোট ৭ লাখ ৭২ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সরকারি কর্মকর্তা, সাংবাদিক এবং উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, নগদ টাকা বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন