কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, আহত ২

গণিত উৎসবের মেডেল নিয়ে বাসায় ফেরা হলো না ওমরের

fec-image

রাঙামাটি থেকে গণিত উৎসবের বিজয়ী মেডেল নিয়ে কাপ্তাইয়ে বাসায় ফেরা হলেনা মেধাবী ছাত্র মো. ওমর সালেহিনের (২৪)।

রবিবার (৩ মার্চ) দুপর ৩টায় রাঙ্গামাটি থেকে গণিত উৎবের বিজয়ী মেডেল নিয়ে বাসায় ফেরার সময় ওয়াগ্গা ইউনিয়নের সাফছড়ি নামক এলাকায় ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মারা যান ওমর সালেহিন।

ওমর সালেহিন রাঙ্গামাটি সরকারি কলেজের গণিত বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। সে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারী মো. আবু তাহেরের ছেলে বলে জানা গেছে।

এসময় তার সাথে থাকা আরো ২ বন্ধু মুকুল চন্দ্র তঞ্চঙ্গ্যা ও মো. শামীম গুরুতর আহত হয়।

নিহত ওমর সালেহিন এর পিতা মো. আবু তাহের জানান, তার ছেলে একদিন আগে গণিত উৎসবে ঢাকা গিয়ে ছিলো। সে গণিত উৎসবে বিজয়ী হয়েছে এবং পুরস্কার আনার জন্য রাঙ্গামাটি গিয়েছে বলেও উল্লেখ করেন।

আহত মুকুল তঞ্চঙ্গা জানান, তারা রাঙামাটির ঘাগড়া থেকে কাপ্তাইয়ের বড়ইছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলো। পথিমধ্যে সাফছড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের সিএনজিকে সজোরে ধাক্কা মারে।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়। উপজেলা হাসপাতালে স্বজন ও বন্ধু-বান্ধবের কান্নায় আকাশ ভারী হয়ে ওঠে।

কাপ্তাই সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ট্রাকটির চালকসহ গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, রাঙামাটি, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন