কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

fec-image

কাপ্তাইয়ের কলমীছড়া এলাকার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় অজ্ঞাত এক উপজাতীয় ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কাপ্তাই থানা পুলিশ।

৫০বছর বয়সী এই ব্যক্তিটির মরদেহের অবস্থা পর্যবেক্ষণ করে পুলিশের ধারণা, গত ১’সপ্তাহ আগেই মৃত্যুবরণ করে। তবে এই রিপোর্ট লিখা পর্যন্ত (রাত ৯টা ১৫’মি.) মরদেহটির শরীরে কোন ক্ষত’র কথাই জানাতে পারেনি পুলিশ।

কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা কাপ্তাই খালের মুখ সংলগ্ন কলমীছড়া এলাকার কাপ্তাই হ্রদ থেকে মরদেহটি উদ্ধার করতে সক্ষম হই। মরদেহটির শরীরের পচনের অবস্থা অনুভব করে অনুমাণ করা হচ্ছে, সে গত এক সপ্তাহ আগে মৃত্যুবরণ করেন। মরদেহের শরীরে কোন আঘাত রয়েছে কি না সে বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমরা এখনো তাকে ভালো করে দেখতে পারিনি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠো ফোনে বলেন, আমি বর্তমানে মরদেহটির পাশে রয়েছি। স্থানীয়দের থেকে শুনেছি এর আগে মরদেহটি রাঙামাটির বিলাইছড়ি, কাপ্তাইয়ের হরিণছড়া ও শুকনা ছড়িতেও দেখতে পাওয়া গিয়েছে। সেখান থেকেই ভেসে কাপ্তাইয়ে এসেছে। তবে এই মরদেহের রহস্যের বিষয়ে পুলিশ ভালো বলতে পারবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন