খাগড়াছড়ি মেয়রের মধ্যস্থতায় শান্তি পরিবহণ অবরোধ ও অবস্থান ধর্মঘট স্থগিত

fec-image

প্রশাসনের অনুরোধ ও শান্তি পরিবহণ বিতর্কৃত কমিটির সমস্যা সমাধানের প্রতিশ্রুতিতে ৬ ডিসেম্বরের শান্তি পরিবহণ অবরোধ ও অবস্থান ধর্মঘট স্থগিত করে নিয়েছে পরিবহণ মালিক পক্ষের একাংশ।

শনিবার রাতে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমের মধ্যস্থতায় বৈঠক শেষে এ সিধান্ত জানানো হয়। এতে দুপক্ষের নেতাকর্মীরা অংশ নেয়। শান্তি পরিবহণ পক্ষ থেকে গত ১ বছর থেকে বন্ধ থাকা গাড়ির ক্ষতিপুরণ ও সড়কে চলাচলের ব্যবস্থা গ্রহণ এবং জানুয়ারীতে সাধারণ সভার প্রতিশ্রুতিতে দিলে অবরোধ ও অবস্থান ধর্মঘট স্থগিত করে মালিক পক্ষের নেতারা।

এতে মালিক পক্ষের মো. আবুল কাশেম ভূঁইয়া, বিশ্বজিৎ রায় দাশসহ সিনিয়র নেতাকর্মী ও অপর পক্ষে খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খোকনসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সম্প্রতি শান্তি পরিবহণের কমিটি নিয়ে মালিকপক্ষের সাথে দ্বন্দ্বের জেরে সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগ-পাল্টা অভিযোগসহ ৫ ডিসেম্বরের মধ্যে সমস্যার সমাধান না হলে শান্তি পরিবহণ অবরোধ ও অবস্থান ধর্মঘটের ঘোষণা করা হয়। এরই প্রেক্ষিতে প্রশাসনের অনুরোধ ও শান্তি পরিবহণ কমিটির সমস্যা সমাধানের প্রতিশ্রুতিতে ৬ ডিসেম্বরের শান্তি পরিবহণ অবরোধ ও অবস্থান ধর্মঘট স্থগিত করে পরিবহণ মালিকপক্ষ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অবরোধ, অবস্থান ধর্মঘট, খাগড়াছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 17 =

আরও পড়ুন