চকরিয়ায় আদালতের পরোয়ানা ভুক্তসহ ১০ আসামি গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত আট পলাতক আসামীসহ ১০জনকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। এছাড়াও পুলিশের অভিযানে ২১ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

শনিবার দিবাগত রাত থেকে রবিবার(৩০ জুন) ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বদরখালী, কোনাখালী, পূর্ব বড় ভেওলা, সাহারবিল ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের তিনটি টিম রবিবার ভোর রাত পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের পরোয়ানাভুক্ত আট পালাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও উপকূলীয় বদরখালী এলাকায় এস আই ইসমাঈল নেতৃত্বে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামীদের রবিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত আট পলাতক আসামীসহ ১০ আসামি গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন