চকরিয়ায় জঙ্গলের ভেতর গাছের ডালে ঝুলন্ত দেহবিহীন নারীর মস্তক উদ্ধার

fec-image

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগির শাহকাটা জিরানি খোলার আহারি রাস্তা নামক স্থানে পাহাড়ের গহীন জঙ্গলের ভিতরে গাছের ঢালে ঝুলন্ত অবস্থায় একটি শুকনো মাথার খুলি (কঙ্কাল) উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত মাথাটি দেহ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন।

সংবাদ পেয়ে গতকাল রোববার বিকাল সাড়ে তিনটার সময় পুলিশ ঝুলন্ত অবস্থায় ওই মাথাটি উদ্ধার করে। এতে নেতৃত্ব দেন চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান ও ওসি (তদন্ত) এ কে এম সফিকুল আলম চৌধুরী, এসআই চম্পক বড়ুয়া, হিরু বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ দল।

এ সময় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) চট্টগ্রাম ও কক্সবাজার জেলা পুলিশের একটি ক্রাইম সিন দলও উপস্থিত ছিলেন। এ সময় তারা ঘটনাস্থল থেকে নানা আলামত সংগ্রহ করেন।

চকরিয়া থানার ( ওসি) মো. হাবিবুর রহমান বলেন, সিআইডির ক্রাইম সিন দলের ভাষ্যানুযায়ী ধারণা করা হচ্ছে, আনুমানিক ৩ মাস আগে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। এর পর দেহ থেকে বিচ্ছিন্ন করে মাথাটি দুই গাছের মগঢালে ঝুলিয়ে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। উদ্ধারকৃত খুলিটি দেখে প্রাথমিকভাবে ধারণা করা যায় এটি নারীর। তবে ওই নারীর বয়স কত হবে এবং তার বাড়ি কোথায় তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তিনি আরও বলেন, কক্সবাজার সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো: মতিউল ইসলাম ও সিইআইডি চট্টগ্রাম অঞ্চলের ফরেনসিক বিভাগের পুলিশ পরিদর্শক মিতশ্রি বড়–য়াসহ চার সদস্যের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। কাটা মাথা বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নারী নির্যাতন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 5 =

আরও পড়ুন