চকরিয়ায় তেলবাহী ট্রাকের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় তেলবাহী ভাউচার (ট্রাক গাড়ির) চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার উত্তর হারবাংস্থ আজিজনগর নুর আয়েশার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটর সাইকেল আরোহীরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের নাথপাড়ার ক্ষীরমোহন নাথের পুত্র শিপন কান্তি নাথ (২৮) ও একই এলাকার রায়মোহন নাথের পুত্র চয়ন কান্তি নাথ (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে তেল ভর্তি করে একটি ভাউচার ( ট্রাক- চট্টমেট্রো-চ ৪১-০০৫৭) কক্সবাজজারের দিকে আসছিল। গাড়িটি উত্তর হারবাং আজিজনগর স্টেশনের নুর আয়েশার টেক পর্যন্ত পৌঁছে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল (কুমিল্লা-হ ১৩-৮৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে তেলবাহী ভাউচার গাড়ির সম্মুখে ঢুকে পড়ে। এতে তেলবাহী গাড়ি চাপায় দুই মোটরসাইকেল আরোহী চয়ন নাথ ও রিপন নাথ ঘটনাস্থলেই প্রাণ হারায়। ঘটনার পর পরই ট্রাকের চালক পালিয়ে যায়।

সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়াস্থ মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আনিসুর রহমান।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মোটর সাইকেল আরোহী মৃতদেহ দুইটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। দুর্ঘটনা পতিত গাড়ীটি জব্দ করে হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়। এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন