চকরিয়ায় নিখোঁজ হওয়া কৃষকের ১৬ ঘন্টা পর লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারায় নিখোঁজের ১৬ ঘন্টা পর সাফারি পার্কের ভেতর থেকে আব্দুল খালেক (৫০) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

ঘটনার আগের দিন রোববার (১৯ জানুয়ারি)  রাত ১২ টার দিকে নিখোঁজের পর সোমবার বিকাল চারটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের পুর্ব সীমান্তের বাউন্ডারি দেয়ালের পাশ থেকে পরিতক্ত অবস্থায় স্থানীয়রা তার মৃতদেহটি উদ্ধার করে।

খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের এস আই মোঃ মহসীন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন। নিহত আব্দুল খালেক ইউনিয়নের ৭নং ওয়ার্ড মগছড়াজুম গ্রামের বাসিন্দা মোক্তার আহমেদের ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা অভিযোগ করে জানান, আব্দুল খালেক প্রতিদিনের মত রাতের খাওয়া দাওয়া শেষে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত ১২ দিকে প্রকৃতির ডাকে সে ঘর থেকে বের হয়। কিন্তু এরপর থেকে সে নিখোঁজ থাকে। এঘটনায় স্বজনরা তাকে অনেক খোঁজাখুজির পর সাফারি পার্কের ভেতরে তার মৃতদেহ পাওয়া যায়।

তারা জানান, আব্দুল খালেকের গলায়সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। তাই স্বজনদের দাবি তাকে পরিকল্পিত ভাবে কেউ না কেউ হত্যা করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিবুর রহমান বলেন, ডুলাহাজারা সাফারি পার্কে এক ব্যক্তির লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, নিখোঁজ, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 17 =

আরও পড়ুন