চকরিয়ায় পাহাড়ি জঙ্গলে নিয়ে কিশোরী ধর্ষণের চেষ্টা : ধর্ষক আটক

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ইয়াবা আছে আখ্যা দিয়ে গাড়ি থেকে নামিয়ে সড়কের পার্শ্ববর্তী পাহাড়ি জঙ্গলে নিয়ে ১৫ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ চেষ্টা করেছে মো. ফজল করিম (৩০) নামে এক যুবক। এ ঘটনায় এলাকাবাসী ধর্ষককে হাতেনাতে পাকড়াও করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। ভিকটিম ওই কিশোরী পুলিশ হেফাজতে রয়েছে। ফজল করিম ডুলাহাজারা ইউনিয়নের উলুবুনিয়া গ্রামের ছালেহ আহমদের ছেলে।

স্থানীয় লোকজন জানায়, সকালে বদরখালী থেকে লামা উপজেলার হারগাজা এলাকায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন ওই কিশোরী। চকরিয়া থেকে একটি ম্যাজিক গাড়িতে করে উপজেলার মালুমঘাট পৌছার আগে যাত্রী নামাতে থামে গাড়িটি।

এ সময় ফজল করিম গাড়ির সামনের সিটে বসা একা ওই কিশোরীর কাছে ইয়াবা আছে বলে তাকে গাড়ি থেকে নামিয়ে ফেলে। পরে সড়কের পূর্বপাশে পাহাড়ি জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে তার শোরচিৎকার শুনে লাকড়ি কুড়াতে যাওয়া কয়েকজন শিশু তাদের বাড়িতে এসে লোকজনকে বিষয়টি জানায়। পরে স্থানীয় লোকজন জঙ্গলে গিয়ে ধর্ষককে পাকড়াও করে এবং কিশোরীকে উদ্ধার করে।

ডুলাহাজারা ইউনিয়নের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শওকত আলী বলেন, এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক ফজল করিমকে চকরিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তবে কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে স্থানীয় লোকজনকে জানায় সে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহামন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটি তাকে ধর্ষণের চেষ্টা করেছে বলে জানান। তার মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তারা আসলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, ধর্ষণ চেষ্টা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন