চকরিয়ায় মাদক ও চুরি মামলার সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ও চুরি মামলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার(১২ মার্চ) দিবাগত রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত থানা পুলিশের একটিদল উপজেলার ডুলাহাজারা ও পৌর বাসটার্মিনাল এলাকায় গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পুকপুকুরিয়া পাড়া এলাকার নুর আহমদের ছেলে শাহ আলম (৩৫) ও ডুলাহাজারা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের তেলিয়াপাড়া এলাকার আবু ছৈয়দের ছেলে মহিউদ্দিন (৪০)।

অভিযানে নেতৃত্বে দেয়া চকরিয়া থানার (এএসআই) আকবর মিয়া বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ও চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় গোপন সংবাদের মাধ্যমে পৃথক অভিযান চালিয়ে মাদক ও চুরি মামলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

থানার ওসি মোঃ হাবিবুর রহমানের নির্দেশে পুলিশ ফোর্স নিয়ে পৃথক ভাবে ওই দুই এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে মাদক মামলায় ছয়মাসের সাজাপ্রাপ্ত পালাতক আসামি শাহ আলমকে পৌরসভার পুকপুকুরিয়া পাড়া এলাকা থেকে ও চুরি মামলায় একবছর সাজাপ্রাপ্ত পালাতক আসামি মহিউদ্দিনকে ডুলাহাজারা ইউনিয়নের তেলিয়াপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ও চুরি মামলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, গ্রেফতার, চুরি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন