চট্টগ্রামে গ্রামীণফোনের জিপি স্টার মেলা অনুষ্ঠিত

fec-image

দেশব্যাপী জিপি স্টার গ্রাহকদের জন্য জিপি স্টার মেলার আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদানকারী মোবাইল অপারেটর গ্রামীণফোন। ফ্যাশন, ফুড, এয়ারলাইন ও লাইফস্টাইল মিলিয়ে প্রায় ২০টি জনপ্রিয় ব্র্যান্ডের অংশগ্রহণে মেলার আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

মেলায় এক ছাদের নিচেই অংশ নেয় স্যামসাং (এফডিএল), র‌্যাংগস  ইলেক্ট্রনিক্স লি. (সনি), ওয়ালটন, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, বিমান হলিডেইজ, ইউএস-বাংলা এয়ারলাইন্স, ইগলু আইসক্রিম, ড্যানকেক, বনফুল এন্ড কোম্পানী লিমিটেড, ইউনিলিভার পিওরইট, কে ক্রাফট, স্টাইলাইন কালেকশন লিমিটেড, ওরিয়ন ফুটওয়্যার, ইউএস-বাংলা ফুটওয়্যার (ভাইব্র্যান্ট), ওয়াকার ফুটওয়্যার লিমিটেড, সহজ, রেইনবো পেইন্টস, মাসুদ এ্যাগ্রো ফুড প্রসেসিং লিমিটেড, টিকে কনজ্যুমার ফুডস লিমিটেড, অটোমেশন ইঞ্জিনিয়ারিং, শিরি ট্রেডিং এবং এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।

ইয়াসির আজমান-ডেপুটি সিইও ও সিএমও গ্রামীণফোন লি মেলা সম্পর্কে বলেন, গ্রামীণফোনের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে মানসম্মত সেবা দেয়ার পাশাপাশি আমরা সবসময় চেষ্টা করি কিভাবে গ্রাহকদের তার জীবনধারায় আরও স্বাচ্ছন্দ্য নিয়ে আসা যায়। আর তাই আমরা প্রতিনিয়ত আকর্ষণীয় ও বিশেষ অফারগুলো নিয়ে গ্রাহকদের সামনে উপস্থাপন করে থাকি। এরই অংশ হিসেবে চট্টগ্রামে স্টার গ্রাহকদের জন্য জিপিস্টার মেলার আয়োজন করেছিলাম আমরা। মেলায় গ্রাহকদের পাশাপাশি অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলো থেকে অভাবনীয় সাড়া পাওয়ায় তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি।”

মেলায় মজার সব গেম, লাইভ মিউজিক ও অন্যান্য আয়োজন উপভোগ করার পাশাপাশি দেশের প্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা নিবেদন এবং জনপ্রিয় ব্র্যান্ডগুলো থেকে শপিংয়ের অভিজ্ঞতা নিয়েছেন আমন্ত্রিত জিপি স্টার গ্রাহক ও তাদের সঙ্গে আসা অতিথিগণ।

উল্লেখ্য, জিপি স্টার গ্রাহকদের জন্য সারাদেশব্যাপী সিরিজ মেলার অংশ হিসেবে চট্টগ্রামে দি জিপি স্টার মেলা সফলভাবে সম্পন্ন করলো গ্রামীণফোন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রামীণফোন, জিপি স্টার মেলা, মোবাইল অপারেটর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − one =

আরও পড়ুন