বান্দরবানে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী থেকে জেলা সভাপতিসহ আটক ২

fec-image

বান্দরবানে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে জেলা সভাপতিসহ দুজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২৭ অক্টোবর) বিকাল ৪টায় বান্দরবান শহরের চৌধুরী মার্কেটস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- জেলা যুবদল সভাপতি হারুনর রশিদ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন পেঠান।

এদিকে দুই নেতা আটকের পরও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা এবং দোয়া-মোনাজাতের মাধ্যমে পালিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী সাচিং প্রু জেরী।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি বেগম জিয়ার মুক্তি আন্দোলনে আগামীতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণের আহবান জানান এবং প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আগে বিনা কারণে দুই নেতাকে আটকের নিন্দা জানিয়ে অনতিবিলম্বে তাদের মুক্তির দাবি জানান।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: ওসমান গণি, প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাশ, স্বেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর, ১নং যুগ্ম সম্পাদক মো: আব্দুল আলীম মুন্না প্রমুখ।

আলোচনা সভার শেষ পর্যায়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী, বিএনপি, যুবদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন