চাঁদা চাওয়ার চিঠি ভুয়া ও ভিত্তিহীন : জেএসএস

fec-image

পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২২ বছর পূর্তি উপলক্ষে চাঁদা আদায়ের জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমার পক্ষে সমিতির তথ্য ও প্রচার সম্পাদক মঙ্গল কুমার চাকমার নামে ভুয়া স্বাক্ষর সম্বলিত একটি ভুয়া, সাজানো ও ভিত্তিহীন নির্দেশনা/চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে বলে দাবি করেছে সংগঠনটি।

বুধবার (২৭ নভেম্বর) সংগঠনটির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ভূয়া দলিলের উপর ভিত্তি করে কতিপয় অনলাইন পত্রিকা যেমন- পার্বত্যনিউজ.কম, আলোকিত রাঙ্গামাটি, বাংলা ট্রিবিউন  ইত্যাদি নিউজপোর্টালে সংবাদ প্রচার করা হয়েছে।

জনসংহতি সমিতির পক্ষ থেকে এ ধরনের কোন নির্দেশনা জারি করা হয়নি কিংবা জারি করার প্রশ্নই উঠে না উল্লেখ করে বলা হয়, এটি সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট ও ভুয়া। জনসংহতি সমিতির বিরোধী একটি গোষ্ঠী এ ধরনের ভূয়া ও সাজানো নির্দেশনা বা চিঠি প্রচার করেছে।

সেই চিঠির উপর ভিত্তি করে অনলাইন মাধ্যমগুলো সংবাদ প্রকাশ করায় জনসংহতি সমিতি তীব্র প্রতিবাদ ও নিন্দা  জানিয়েছে বিজ্ঞপ্তিতে।

এ বিষয়ে পার্বত্যনিউজ.কম থেকে বলা হচ্ছে, এই সংবাদটি পার্বত্যনিউজের কোন নিজস্ব সংবাদ নয়। সংবাদটি অনলাইন নিউজপোর্টাল বাংলাট্রিবিউন থেকে নেয়া হয়েছিলো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জনসংহতি সমিতি, জেএসএস, জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 1 =

আরও পড়ুন