চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান-সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি জাফর আলম

“জনগণের লক্ষ্য-উদ্দেশ্য পূরণে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে”

fec-image

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন- জনগণ যে লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে আপনাদেরকে বিপুল ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন সেই লক্ষ্য এবং উদ্দেশ্য পূরণে আপনারা সর্বদা সচেষ্ট থাকবেন। অবহেলিত এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। যেসব ইউনিয়নের গ্রামীণ অবকাঠামোগত এখনো উন্নয়ন হয়নি, সেসব এলাকার রাস্তাঘাটের তালিকা তৈরি করে আপনারা জনপ্রতিনিধিরা আমার কাছে দেবেন। আমি পর্যায়ক্রমে সেসব এলাকার উন্নয়নে আপনাদের যথাসাধ্য সহায়তা দিয়ে যাবো। আপনারাই হচ্ছেন স্থানীয় সরকারের অধিকর্তা। অতএব বর্তমান সরকারের যেসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছে এবং এসব উন্নয়নের সুফল যে মানুষ পাচ্ছেন তা জনগণের মাঝে তুলে ধরতে হবে। এতেই আজকের সংবর্ধনা অনুষ্ঠানের সার্থকতা পরিলক্ষিত হবে।

বুধবার (২০ জুলাই) উপজেলার চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এবং সদস্যদের (মেম্বার) সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলার নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে এমপি জাফর আলম উপরোক্ত কথাগুলো বলেন।

চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, ইউনিয়নের সর্বস্তরের জনগণ কর্তৃক এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ মাঠে। সংবর্ধনা অনুষ্ঠানে চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরীর পক্ষ থেকে এমপি জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান, সহকারী কমিশনার (ভূমি) মো. রাহাত উজ-জামান এবং উপজেলার বাকি ১৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দকে সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত উজ-জামান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দীন আহমদ, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছা, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলম, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 1 =

আরও পড়ুন