টেকনাফে চেয়ারম্যানের হামলায় এক ব্যক্তি গুরুতর আহত

fec-image

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর নেতৃত্বে উপজেলা যুবদল নেতা মো. আলম জিয়াকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

জানা যায়, বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর কাছে টেকনাফ উপজেলা যুবদল নেতা মো. আলম জিয়া ছোট বোনের জাতীয় সনদপত্রে চেয়ারম্যানের বাড়ির দুতলার একটি কক্ষে স্বাক্ষরের জন্য গেলে কি জন্য আসছ বলে অন্যান্য লোকজন বের করে দিয়ে ড্রাইভার কামালসহ তাঁর সাঙ্গপাঙ্গরা মো. আলম জিয়াকে লাঠিসোটা ও লোহার রড দিয়ে আর “কোনদিন বিএনপি করবি” হ্নীলা স্টেশনে মাস্তানি করবি বলে বলে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে একটি রুমে আটকে রাখা হয়। পরে মো. আলম জিয়ার অবস্থার অবনতি দেখে তাকে ছেড়ে দেওয়া হয়। স্বজনরা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত জিয়াকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

এ ঘটনার বিষয়ে হ্নীলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, এধরনের কোন ঘটনা ঘটেনি। তাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন ও একটি পক্ষ সুবিধা নেয়ার জন্য এমন ঘটনা ঘটাতে পারে বলে তিনি মন্তব্য করেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন মজুমদার বলেন, এ ঘটনার বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তা তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চেয়ারম্যান, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন