বান্দরবানের থানচিতে জীপ উল্টে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৫

fec-image

বান্দরবানের থানচি উপজেলায় সড়ক দূর্ঘটনায় ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন। বৃহস্পতিবার (২১জানুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে মিয়ানমার সীমান্তবর্তী নির্মাণাধীন লিক্রি সড়কের চার কিলোমিটার (ওয়াকচাকু পাড়া) নামকস্থানে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- সাতকানিয়া বাজালিয়া এলাকার আশু (৪৮) রুমা বাকলাই এলাকার পাইয়েল বম (২৭)। অপর একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এছাড়াও আহতরা হলো- রুমা বাকলাই এলাকার সুমথন বম (৫০), কক্সবাজারের চকরিয়া উপজেলার নাছির হোসেন (৩০), গোপালগঞ্জ টুঙ্গিপাড়া এলাকার সাইফুল ইসলাম (৩০), নোয়াখালী কবিরহাট এলাকার মাইনুদ্দিন (২৮) এবং গাড়ি চালক সাদ্দাম হোসেন (৪০)।

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ এবং উপজেলা প্রশাসনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে থানচি হাসপাতালে ভর্তি করান।

থানচি উপজেলা নির্বাহী অফিসার আতাউল গণি ওসমানি জানান- নিয়ন্ত্রন হারিয়ে একটি জীপ গাড়ী উল্টে পাহাড়ের খাদে পড়ে গেলে এই দূর্ঘটনা ঘটে। একই ঘটনায় আহত হয়েছে ৫জন।

এই বিষয়ে থানচি স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মঞ্জুরুল ইসলাম জানান- দূর্ঘটনায় আহতদের মধ্যে গাড়ি চালক মাইনুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া অন্যান্য আহতদের উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − six =

আরও পড়ুন