দরিদ্র ও শ্রমজীবী ৭শত পরিবারকে আ’লীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

ব্যক্তিগত তহবিল থেকে হোম কোয়ারেন্টাইনে থাকা ২৫০০ হতদরিদ্র ও কর্মহীন মানুষের জন্য ত্রাণ সামগ্রী বিতরণের প্রথম পর্যায়ের ৭শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও মাতামুহুরী আদর্শ শিক্ষা নিকেতন চেয়ারম্যান আহমদ রেজা।

তিনি বুধবার (৮এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কোচ পাড়া, চিরিংগা সোসাইটি ও টার্মিনাল পাড়ায় প্রথম দিনের মতো বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে দরিদ্র পরিবারের ঘরে ঘরে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, পৌরসভা যুবলীগের অর্থ সম্পাদক সেলিম রেজা, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও মাতামুহুরী আদর্শ শিক্ষা নিকেতন চেয়ারম্যান আহমদ রেজা বলেন, করোনা ভাইরাসের সংক্রমণের প্রভাবে বর্তমানে শ্রমজীবী, দরিদ্র ও নিম্ন আয়ের পরিবার গুলো খুবই বেশি দুর্ভোগে আছে। দুর্যোগের এই মুহূর্তে এসব দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। নিজের পারিপার্শ্বিক, সামাজিক ও রাজনৈতিক দায়বদ্ধতা থেকে জাতীয় এ দুর্যোগ মুহুর্তে মানবিক সহায়তা হিসেবে এলাকার কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে এসে আমার এ খাদ্য সহায়তা নিয়ে দাঁড়ানো।

তিনি আরও বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে এই ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন, দরিদ্র, নিম্ন মধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষের জন্য ২৫শত খাদ্যের প্যাকেট তৈরি করেছি। ইতিমধ্যে প্রথম পর্যায়ের ৭শত পরিবারের ঘরে ঘরে গিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে চাল, ডাল, আলু, পিয়াজ, তেলসহ খাদ্য সামগ্রীর প্যাকেট সবার হাতে তুলে দিয়েছি। ইনশাআল্লাহ অবশিষ্ট খাদ্য সামগ্রী ধারাবাহিক ভাবে বিতরণ করা হবে। আমি অতীতেও এলাকার বিভিন্ন সামাজিক, দুর্যোগ ও বিপদে আপদের সময় জনগণের মানবতার সেবায় সর্বদা পাশে নিয়োজিত ছিলাম, আছি এবং আগামীতেও তাদের পাশে থাকার চেষ্টা আমার সহায়তা অব্যাহত থাকবে। তবে এ দুর্যোগ মুহুর্তে যার যার অবস্থান থেকে জাতীয় এ মহামারীর প্রাদুর্ভাবে তাদের পাশে দাঁড়ানোটা এখন বিত্তবানসহ সকলের নৈতিক দায়িত্ব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

আরও পড়ুন