নিহত সেনা সদস্য হাবিবুরের বাড়িতে শেখ হাসিনা সেনানিবাসের জিওসি

fec-image

গত শুক্রবার (২ ফেব্রুয়ারি) বান্দরবানের রুমার দুর্গম পাহাড়ি অঞ্চলে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাসদস্য হাবিবুর রহমানের কবরে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর বরিশাল এরিয়া কমান্ডার ৭ পদাতিক ডিভিশনের (শেখ হাসিনা সেনানিবাস) জিওসি মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ।

গতকাল মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ডের বহালগাছিয়া গাজী বাড়ির সেনা নিকেতনে তিনি ও সফরসঙ্গী হিসেবে বরিশাল সদর দপ্তর স্টেশন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোস্তফা কামাল, লেফটেন্যান্ট কর্নেল সালেহ ও মেজর জাওয়াদসহ অন্যান্যরা উপস্থিত হন।
সেখানে সেনা সদস্যের স্ত্রী, মাতা, পিতা, বড় ছেলে হাসিবুর রহমান, ছোট ছেলে ও সেনা সদস্য হাবিব বিন হাসানের সঙ্গে সময় কাটান ও খোঁজ খবর নেন এবং সমবেদনা জানান।

উল্লেখ্য,গত ০২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ আনুমানিক রাত ১০:৩০ ঘটিকায় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল এর সাথে সন্তু লারমা সমর্থিত জেএসএস মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান হাবিব শহীদ হন। এসময় তিনজন সশস্ত্র সন্ত্রাসী নিহত এবং একজন সেনা সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − one =

আরও পড়ুন