পেকুয়ায় বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন

fec-image

পেকুয়ায় বিদ্যুৎ সঞ্চালন লাইন স্থাপনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকালে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আবদুল্লাহপাড়া মাঠে এ সমাবেশ অনুনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছরওয়ার কামাল চৌধুরীর সভাপতিত্বে ও টইটং ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি চকরিয়া-পেকুয়ার জাতীয় সংসদ সদস্য জাফর আলম বিএ(অনার্স) এমএ বলেছেন, মানুষের বাড়িতে বিদ্যুত পৌছিয়ে দেওয়া সরকারের কাজ। আগে যারা ক্ষমতায় ছিল এরা খুটি দিয়েছে। আর শেখ হাসিনার সরকার দিচ্ছে মানুষের বাড়িতে বিদ্যুৎ। বিদ্যুৎ হচ্ছে জনগনের মৌলিক চাহিদা। উৎপাদন ও উন্নয়নের জন্য এ বিদ্যুৎ সভ্যতার উৎকৃষ্ট ব্যবস্থা। জনগনকে উন্নয়ন সম্পৃক্ত করার অঙ্গীকার নিয়ে আমরা ক্ষমতায় এসেছি। তাই টইটংয়ের রাস্তাঘাটসহ অবকাঠামো উন্নয়নের চিত্র আমরাই পাল্টিয়ে দেব।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, শিলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী, পল্লী বিদ্যুৎ পেকুয়া জোনাল অফিসের এজিএম শ্যামল কান্তি মল্লিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, জাতীয় শ্রমিক লীগ পেকুয়ার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোছাইন, উপজেলা ছাত্রলীগ সভাপতি কফিল উদ্দিন বাহাদুর, টইটং ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পেকুয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ বাহাদুর, সড়ক পরিবহন শ্রমিকলীগ পেকুয়ার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কৃষকলীগ যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম শাহেদ প্রমুখ।

এ দিকে টইটং ইউনিয়নের আবদুল্লাহ পাড়ায় বিদ্যুৎ লাইনের উদ্বোধন হয়েছে। বিদ্যুৎ সরবরাহ ও গ্রামের অবকাঠামো উন্নয়নের জন্য স্থানীয় কিছু তরুণ সমাজসেবক উদ্যোগ নিয়েছিলেন। এহেছান, রাজিবুল ইসলাম, বেলাল উদ্দিন, দফাদার নুরুচ্ছবি অনন্য ভূমিকা রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়া, বিদ্যুৎ সঞ্চালন লাইন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − thirteen =

আরও পড়ুন