পেকুয়ায় বিএনপি ও অঙ্গ সংগঠনের লিফলেট বিতরণ

fec-image

কেন্দ্রীয় কমিটির ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে এ কক্সবাজারের পেকুয়ায় বিএনপির অঙ্গ সংগঠনের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে পেকুয়া উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ এরশাদুল আলমের নেতৃত্বে সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

এসময় সাথে উপস্থিত ছিলেন, পেকুয়া সদর পুর্বজোন শাখা বি এন পির সভাপতি আবুবক্কর, স্বেচ্ছাসেবক দল পুর্বজোন শাখার সভাপতি মোহাম্মদ রাশেদ, সাবেক সাধারণ সম্পাদক আজিম, সাধারণ সম্পাদক মো. কাইছার, শ্রমিকদল পুর্বজোন শাখার সভাপতি মীর কাশেম, সাধারণ সম্পাদক আবুল কালাম, পূর্বজোন ছাত্র দলের সাধারণ সম্পাদক মো. সোহাইল, শ্রমিক নেতা মিজান, জামশেদ, ছাত্রনেতা সাকিব, তানিম, মো. তাজু, মো. রাজু, সেলিম উদ্দীন প্রমুখ।

লিফলেটে উল্লেখ্য আছে, ৭ জানুয়ারি ডামি নির্বাচন বর্জন করুন। নির্বাচনে ভোগগ্রহণের জন্য নিযুক্ত কর্মকর্তা ও কর্মচারীগণ দায়িত্বে থেকে বিরত থাকুন। সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিলসহ অন্যান্য প্রদেয়বিল পরিশোধ বন্ধ করুন, রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গায়েবি মামলায় অভিযুক্তগণ মামলার হাজিরা থেকে বিরত থাকুন। ব্যাংকগুলো সরকারের লুটপাটের একমাত্র মাধ্যম তাই যথাসম্ভব লেনদেন এড়িয়ে চলুন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়া, বিএনপি, লিফলেট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন