বাইশারীর দুর্গম জনপদে শীতবস্ত্র বিতরণ ও বিদ্যুতের খুঁটি স্থাপন

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম জনপদ ১নং ওয়ার্ড কাগজি খোলা গ্রামে পৃথক অনুষ্ঠানে বিদ্যুতের খুঁটি স্থাপন, শীতবস্ত্র বিতরণ ও শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত কাগজিখোলা আদর্শ দাখিল মাদ্রাসা মাঠ ও পুলিশ ফাঁড়ীর সামনের সড়কে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে খুঁটি স্থাপন উদ্বোধন ও শীতের কম্বল এবং শীক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ করা হয়।

ইউপি সদস্য আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী বলেন, পার্বত্যমন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি মহোদয়ের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। তিনি পার্বত্যমন্ত্রীর অবদানের কথা তুলে ধরে জনতার উদ্দেশ্যে বলেন, বাইশারী ইউনিয়নের আনাচে কানাচে উন্নয়নের কাজ চলমান রয়েছে। বর্তমানে শত কোটি টাকার কাজ সমাপ্তির পথে। পাহাড়ে আলোর ঝিলিক পড়ছে। ইদগড় থেকে কাগজিখোলা প্রায় আট কিলোমিটার সড়ক কার্পেটিং দারা উন্নয়ন, মজসিদ, মাদ্রাসা, বৌদ্ধ বিহার, গীর্জা সহ বিভিন্ন প্রতিষ্টানের কাজও চলমান রয়েছে। তিনি পার্বত্য মন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সহ সভাপতি আবদুল হামিদ, ক্রীড়া সম্পাদক আবদুর রশিদ, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প ম্যানেজার সুশীল চাকমা, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সরোয়ার আলম মিন্টু, সাধারণ সম্পাদক থোয়াইমংচিং মারমা, মাঠ সংগঠক রুমানা জান্নাত প্রমূখ।

অনুষ্ঠানে শতাধিক অসহায়দের মাঝে শীতের কম্বল ও ৪টি পাড়া কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সচিব শাহজাহান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান, পার্বত্যমন্ত্রী, শীতার্ত মানুষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

আরও পড়ুন