বান্দরবানে আবারও ভয়াবহ আগুনে পুড়েছে ১৩টি ব্যবসা প্রতিষ্ঠান

fec-image

বান্দরবান বাজারে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে গেছে বাজারের কেএস প্রু মার্কেটের অন্তত ১৩টি দোকান। এসময় আগুন নিয়ন্ত্রণ ও মালামাল রক্ষা করতে গিয়ে আরও বেশকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টার পর এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দমকল বাহিনী ও প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ীরা জানান- বান্দরবান চৌধুরী মার্কেটের নিকটে কেএসপ্রু মার্কেটের একটি ইলেকট্রিক দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে গেছে মার্কেটের কাপড়, ওষুধ, ইলেক্ট্রনিক, প্লাস্টিক, লাইব্রেরী, মুদিদোকানসহ বিভিন্ন ধরণের ১৩টি দোকান।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের পাশাপাশি পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এসময় আগুনে পাশ্ববর্তী আরও কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। আগুনে প্রায় ৪ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

বান্দরবান ফায়ার সার্ভিস ইউনিটের সহকারী পরিচালক মো: কামাল জানান, আগুনে ক্ষয়ক্ষতির পরিমান তাৎক্ষণিক নির্নয় করা যায়নি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ১৩টি দোকান পুড়ে যায়।

উল্লেখ্য গত ২১ আগষ্ট বান্দরবান বাজারের পূরবী মার্কেটে অগ্নিকান্ডে ২২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন