বান্দরবানে আরও ৩ করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত ৪

fec-image

বান্দরবানে নতুন করে আরও ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংশৈপ্রু মার্মা এ তথ্য জানান।

এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪ জন। নতুন করে আক্রান্তদের ২ জন থানচির এবং ১ জন লামা উপজেলার। থানচির আক্রান্ত ২ জন পুরুষ এবং লামার আক্রান্ত রোগী নারী বলে জানা গেছে।

লামার আক্রান্ত মহিলা মেরাখোলা এলাকার বাসিন্দা। থানচির একজন বড় মদক এর আরেকজন সদরের বলে জানা গেছে। এদের সবার বয়স ৩০ থেকে ৪০ এর মধ্যে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ১৬ এপ্রিল পরীক্ষার জান্য বান্দরবান থেকে পাঠানো ১০ জনের নমুনা চট্টগ্রামের বিআইটিআইডিতে আজ (মঙ্গলবার) পরীক্ষা করা হলে তাতে বান্দরবান জেলার তিনটি নমুনা পজেটিভ আসে। এসময় মোট ১৪০টি নমুনা পরীক্ষার রিপোর্ট প্রকাশ করা হয়।

বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংশৈ প্রু মার্মা বলেন, বান্দরবানে আরও তিনজন করোনা শনাক্ত হয়েছে। ২ জন থানচির এবং ১ জন লামার। আমরা এদের ব্যাপারে খোঁজখবর নিচ্ছি এবং এদের পরিবার ও এদের সাথে থাকা লোকজনদের কোয়ারেন্টিনের ব্যবস্থা করছি।

উল্লেখ্য, এর আগে বান্দরবানের নাইংক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। বর্তমানে সে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আইসোলেশনে রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন