বান্দরবানে পুলিশ লাইনস স্কুল ভবনের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী

fec-image

বান্দরবানে পুলিশ লাইনস স্কুল ভবনের নির্মাণসহ দুটি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। মঙ্গলবার (২২ জুন) সকালে শহরের বালাঘাটা পুলিশ লাইনসে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে তিন তলা এই ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন করা হয়। উন্নয়ন কাজগুলো হলো ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে তিন তলা স্কুল ভবন এবং ১৫ লাখ টাকা ব্যয়ে অভিভাবক সেট ঘর নির্মাণ।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্য চট্টগ্রামে গড়ে তোলা হয়েছে মেডিক্যাল কলেজ, বিশ্ববিদ্যালয়, নার্সিং কলেজসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান। পাহাড়ের মানুষ এখন শিক্ষা, স্বাস্থ্য এবং যোগাযোগ সবক্ষেত্রেই এগিয়ে গেছে। পার্বত্যবাসীর অর্থনৈতিক উন্নয়নেও নেয়া হয়েছে নানা প্রকল্প।

এসময় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার জেরীন আকতার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাস, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সামশুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য মন্ত্রী, পুলিশ লাইনস, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 15 =

আরও পড়ুন